Friday , May 20 2022

Primary School Job Circular 2022 Admit Card Download

Primary School Job Circular 2022 Admit Card Download সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ২২ এপ্রিল শুরু হবে। প্রথম ধাপে ২২টি জেলার মধ্যে ১৪টির সব উপজেলা এবং ৮টি জেলার কয়েকটি উপজেলার পরীক্ষা অনুষ্ঠিত হবে।মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (পলিসি ও অপারেশন) মনীষ চাকমা সাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা যায়। সংশ্লিষ্ট জেলা প্রশাসকদের কাছে এই চিঠি পাঠানো হয়েছে।এতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ-২০২০ এর লিখিত পরীক্ষা আগামী ২২ এপ্রিল অনুষ্ঠিত হবে। ওইদিন বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নিজ নিজ জেলায় এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।আরও জানুন এখানেwww.topbdjobs.com

 

এছাড়াও সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামারখন্দ, কাজীপুর, যশোর জেলার ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা, ময়মনসিংহ জেলার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরীপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ, নেত্রকোনা জেলার আটপাড়া, বারহাট্টা, দুর্গাপুর, কমলকান্দা, কেন্দুয়া, কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদি, টাঙ্গাইল জেলার সদর, ভূয়াপুর, দেলদুয়ার, ধনবাড়ি, ঘাটাইল, গোপালপুর, কুমিল্লা জেলার বরুয়া, ব্রাক্ষণপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি এবং নোয়াখালী জেলার কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমড়ি, সুবর্ণচর উপজেলার প্রার্থীদের পরীক্ষা ২২ এপ্রিল নেওয়া হবে।

 

Primary School Job Circular 2022 Admit Card Download Job Details

 

Primary School Job Circular 2022 Admit Card Download চিঠি থেকে জানা যায়, আগামী ২২ এপ্রিল চাঁপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সিগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট জেলার সব উপজেলার লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।এদিকে দ্বিতীয় ধাপের পরীক্ষা কবে হবে সেবিষয়ে এখনো মাঠ পর্যায়ে সিদ্ধান্ত জানানো হয়নি। তবে প্রথম ধাপের পরীক্ষার দুই সপ্তাহ পর দ্বিতীয় ধাপের পরীক্ষা আয়োজন হতে পারে বলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে জানা গেছে।

Primary School Job Circular 2022 Admit Card Download Job Summery

 

ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী বা সিজিপিএ সহ যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক।
প্রতিষ্ঠানের নাম: মূল সার্কুলার দেখুন
MCQ পরীক্ষার তারিখ সূচি:
১ম পর্বের পরীক্ষার তারিখ: ০৮ এপ্রিল ২০২২ (খাগড়াছড়ি জোন)
2য় পর্বের পরীক্ষার তারিখ: 15 এপ্রিল 2022
3য় পর্বের পরীক্ষার তারিখ: 22 এপ্রিল 2022
4র্থ পর্বের পরীক্ষার তারিখ: 13 মে 2022
পরীক্ষা কেন্দ্রঃ ঢাকা।
আবেদনের শেষ তারিখ:
চাকরির অবস্থান: ঢাকা

Source:bdjobs.com

প্রাথমিক বিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন আমাদের ওয়েবসাইটে নিয়মিত পোস্ট করা বিজ্ঞপ্তি এবং পরীক্ষার প্রশ্নের সমাধান। তাই প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পরীক্ষার প্রশ্নে আমাদের সাথে থাকুন। প্রধান শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি  আপনার ভালো প্রস্তুতির জন্য আরও অ্যান্টিপ্রোটন। প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক পরীক্ষার প্রশ্ন মত। হরিণ দর্শক আমাদের ওয়েবসাইট দেখার জন্য ধন্যবাদ। আমরা সরকারি প্রধান শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি  প্রকাশ করেছি তাই বাংলাদেশের প্রাথমিক বিদ্যালয়ের চাকরিতে আপনার আগ্রহ থাকলে মনোযোগ সহকারে পড়তে থাকুন। শিক্ষকের চাকরির বিজ্ঞপ্তি ।

 

 

Primary School Job Circular 2022 Admit Card Download Image File

 

 

 

এ প্রসঙ্গে প্রাথমিক ও গণশিক্ষা সচিব আমিনুল ইসলাম খান বলেন, জাতির উন্নয়ন, অগ্রগতি এবং একটি জ্ঞানভিত্তিক সমাজ বিনির্মাণে শিক্ষার বিকল্প নেই এবং প্রাথমিক শিক্ষা জাতির ভিত নির্মাণ করে। তাই সরকার মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে অঙ্গীকারবদ্ধ। এ লক্ষ্যে দ্রুততম সময়ের মধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।‌‌‌কিন্তু করোনা মহামারির কারণে পরীক্ষা নেওয়া সম্ভব হয়নি। ইতিমধ্যে অবসরজনিত কারণে আরো ১০ হাজারের বেশি সহকারী শিক্ষকের পদ শূন্য হয়ে পড়েছে।

 

Primary School Job Circular 2022 Admit Card Download
Primary School Job Circular 2022 Admit Card Download

About Shima Hasan

Leave a Reply

Your email address will not be published.