Wednesday , December 7 2022

National University Student Stipend 2022

National University Student Stipend 2022 Notice has been published now. You can Follow the notice instructions and apply for the stipend.

 

২০২২-২৩ অর্থবছরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সদ্য অনার্স পাসকৃত ৩৯৩ জনকে এবং সদ্য ডিগ্রি পাসকৃত ৩০৯ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি ও সাধারণ বৃত্তি” দেবে সরকার। আগামী ১১ আগস্টের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়কে মেধাবৃত্তি ও সাধারণ বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা তৈরি করে বৃত্তির গেজেট প্রকাশ করতে নির্দেশ দিলো মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।
◾ অনার্সে ১৮ জন মেধাবৃত্তি প্রাপ্ত নির্বাচিত শিক্ষার্থীরা মাসিক ১১২৫ টাকা ও এককালীন অনুদান (বার্ষিক) ১ হাজার ৮০০ টাকা পাবেন। আর ৩৭৫ জন সাধারণ বৃত্তিপ্রাপ্তরা মাসিক ৪৫০ টাকা ও এককালীন অনুদান (বার্ষিক) ৯০০ টাকা পাবেন।(বৃত্তির মেয়াদ ১ বছর)
◾ ◾ ডিগ্রিতে ০৯ জন মেধাবৃত্তি প্রাপ্ত নির্বাচিত শিক্ষার্থীরা মাসিক ১০৫০ টাকা ও এককালীন অনুদান (বার্ষিক) ১ হাজার ৮০০ টাকা পাবেন। আর ৩০০ জন সাধারণ বৃত্তিপ্রাপ্তরা মাসিক ৩৭৫ টাকা ও এককালীন অনুদান (বার্ষিক) ৬০০ টাকা পাবেন।(বৃত্তির মেয়াদ ২ বছর)
***আগামী ১১ আগস্টের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় পরীক্ষার ফলাফলের ভিত্তিতে “মেধাবৃত্তি ও সাধারণ বৃত্তি” প্রাপ্ত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করবে।

National University Student stipend 2022
National University Student stipend 2022

About admin

Hi, I am Shohan From Bangladesh. I collect Job Circular From Official Website and Newspaper. Topbdjobs.com Is The Largest Online Job Portal In Bangladesh. Please Stay With Us.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *