Header Ads

  • Breaking News

    এইমাত্র ২০১৯ সালের অনার্স ১ম বর্ষের ফাইনাল পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফল প্রকাশ

    এইমাত্র জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষা পুনঃনিরীক্ষণের ফলাফল প্রকাশিত হলো। দীর্ঘ পাঁচ মাস বন্ধ থাকার পর অবশেষে জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের এ সংক্রান্ত কার্যক্রম শুরু করেছে।
    National university Hons 1st Year Result



    আপনি চাইলে সরাসরি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে আপনার রেজাল্ট চেক করতে পারবেন অথবা আমাদের ওয়েবসাইট সরাসরি নিচের লিঙ্কে ক্লিক করে আপনার 2019 সালের অনার্স প্রথম বর্ষের বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট চেক করতে পারবেন । 

     ফলাফল দেখার নিয়মঃ

    রেজাল্ট চেক করার জন্য নিচের দেওয়া ছবিতে ক্লিক করুন পিডিএফ ফাইল ওপেন হবে এবং সেখানে ক্রমানুসারে উর্ত্তীন্ন এবং অকৃতকার্য সকলের রেজাল্ট দেওয়া আছে । আপনি সেখান থেকে আপনার রোল নাম্বার অনুযায়ী এবং আপনার সাবজেক্ট কোড অনুযায়ী আপনার ফলাফল টি দেখে নিতে পারবেন । 
    Check Result



    ইতিমধ্যেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি প্রথম বর্ষের রেজাল্ট প্রকাশ করেছে এবং আজ জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের অনার্স 2019 সালের অনার্স প্রথম বর্ষের ফাইনাল পরীক্ষার বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট প্রকাশ করল। জাতীয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স সেকেন্ড ইয়ার অনার্স চতুর্থ বর্ষ এবং মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষা স্থগিত রয়েছে তবুও এর মাঝে জাতীয় বিশ্ববিদ্যালয় ধীরে ধীরে তাদের রেজাল্ট প্রকাশের কার্যক্রম শুরু করেছে সে কারণে জাতীয় বিদ্যালয় বিশ্ববিদ্যালয় কে সাধুবাদ জানায়।



    এছাড়াও জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষ অনার্স চতুর্থ বর্ষের ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য পাবেন আমাদের ওয়েবসাইটে । তাই আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন এবং আমাদের ফেসবুক পেজে এবং গুরুপে নিয়মিত এ ধরনের তথ্য আপডেট দেওয়া হয় তাই আমাদের পেজ এবং গ্রুপের যুক্ত হউন ।


    বাংলাদেশের সকল চাকরির সার্কুলার সবার আগে পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
    join


    No comments

    close