Header Ads

  • Breaking News

    এইমাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ও অফিসাদেশ সংক্রান্ত আপডেট নোটিশ প্রকাশ

    অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ও অফিসাদেশ সংক্রান্ত আপডেট নোটিশ প্রকাশ করা হল।

    এই নোটিশ অনুৃসারে আগামী ১ জুলাই থেকে সীমিত পরিসরে আবারো খোলা হবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিস। ধারণা করা হচ্ছে ৭ কলেজ অধিভুক্ত বিভিন্ন পরীক্ষার রেজাল্ট প্রকাশ হবার পরই জাতীয় বিশ্ববিদ্যালয়ের এই সিদ্ধান্ত।

    ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এক বিজ্ঞপ্তিতে বলেন,অধিভুক্ত কলেজগুলো আবারো একই ডিভাইসে আনার পরিকল্পনা চলছে।
    National University Update Notice
    National University Update Notice



    উল্লেখ্য করোনা ভাইরাসের কারনে গত মার্চ মাসে এক নোটিশ প্রকাশের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়। এবং সেখানে বলা হয় করোনা প্রাদুর্ভাব হ্রাস না পাওয়া পর্যন্ত এই আদেশ জারি থাকবে। যদিও করোনার প্রকোপ থামেনি তবে,দীর্ঘ ৪ মাসে সকল কিছু আজ স্থবির । তাই অন্যান্য প্রতিষ্ঠানের সাথে তাল মিলিয়ে জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের কার্যক্রম সীমিত আকারে চালু রাখার সিদ্ধান্ত গ্রহণ করেছে।


    বিশেষভাবে পাওয়া এক সুত্রের তথ্যমতে কিছু কথা

    যদিও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম স্থগিত ছিল কিন্তু আগামী 1 জুলাই থেকে সে সকল কার্যক্রম সীমিত আকারে চালু করার সিদ্ধান্ত গ্রহণ করে একটা নোটিশ প্রকাশ করা হয়েছে।

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে সকল পরীক্ষা বন্ধ ঘোষণা করা হয়েছে অর্থাৎ স্থগিত রয়েছে সকল পরীক্ষা পরিবেশ পরিস্থিতি অনুকূলে না আসা পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কোন সম্ভাবনা নেই।

    অনার্স দ্বিতীয় বর্ষের রেজাল্ট

    অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার খাতা অলরেডি দেখা শেষ করে সেটা অফিসে জমা দেওয়া হয়েছে । শুধুমাত্র অফিসের কিছু কার্যক্রম বাকি থাকার কারণে ফল প্রকাশে বিলম্ব হচ্ছে। যেহেতু অফিস এতদিন বন্ধ ছিলো তাই ফল প্রকাশ করা সম্ভব হয়নি। তবে অফিস খোলার পরপরই এ রেজাল্ট প্রকাশ নিয়ে নতুন সিদ্ধান্ত আসতে পারে।


    গত 29 জুন অফিস খোলা সংক্রান্ত একটি নতুন নোটিশ প্রকাশ হয়েছে আমরা নিচে সেই নোটিশ দিয়ে দিব আপনারা চাইলে নোটিশ টি দেখে নিতে পারেন।

    National University Update Notice
    National University Update Notice

    বাংলাদেশের সকল চাকরির সার্কুলার সবার আগে পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
    join

    No comments