Header Ads

  • Breaking News

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপবৃত্তি সংক্রান্ত কিছু তথ্য || কবে দিবে?

    জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপবৃত্তি সংক্রান্ত কিছু তথ্য
    ইতিমধ্যে আপনারা সবাই অবগত রয়েছেন যে সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাস এর জন্য সবকিছু থেমে আছে।

    সেই সাথে গত 17 ই মার্চ থেকে বাংলাদেশের সকল অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠান সবকিছু বন্ধ ঘোষণা করা হয়েছে এবং তার সাথে সামঞ্জস্য তারিখে জাতীয় বিশ্ববিদ্যালয়ে গত মাসের 28 তারিখ থেকেই তাদের সকল কার্যক্রম এবং অফিস বন্ধ ঘোষণা করেছে।




    যদিও উপবৃত্তির ব্যাপারটা সরাসরি প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রদান করা হয়ে থাকে এবং এটাতে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কোন হস্তক্ষেপ নেই।তারপরও যেহেতু জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম বন্ধ রয়েছে তাই আপাতত উপবৃত্তি নিয়ে কোনো নোটিশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ হয়নি।



    বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে এটা অনুমান করা যায় যে যেহেতু সারাদেশেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রণোদনা বাবদ অর্থ প্রদান করা হয়েছে।সেহেতু এই মুহূর্তে শুধু জাতীয় বিশ্ববিদ্যালয় নয় সারাদেশের যে সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রাতিষ্ঠানিক উপবৃত্তি সংক্রান্ত কার্যক্রম থাকে তা বর্তমানে স্থগিত থাকবে।

    National university stipend 2020
    National university stipend 2020

    যেহেতু 5ই মে পর্যন্ত সকল ধরনের গণপরিবহন এবং শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম বন্ধ ঘোষণা করা আছে সেহেতু অনুমান করা যায় যদি পরিস্থিতির উন্নতি হয় অর্থাৎ এর প্রভাব কমতে শুরু করে তাহলে আগামী জুন মাসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপবৃত্তি প্রদান করা হতে পারে।




    বিভিন্ন পেজ এবং বিভিন্ন ওয়েবসাইট থেকে বিভিন্ন রকমের তথ্য শেয়ার করা হচ্ছে এবং ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা সংক্রান্ত তথ্য প্রকাশ করা হয়েছে যেখানে উল্লেখ করা হচ্ছে বিভিন্ন ভ্রান্ত ধারণা আপনারা সেগুলো থেকে সতর্ক থাকুন এবং নিয়মিত আমাদের ওয়েবসাইট এবং আমাদের পেজ ভিজিট করতে থাকুন আমরা আসা মাত্রই সাথে সাথে আপলোড দিয়ে দিব আমাদের ওয়েবসাইটে।



    এছাড়াও নিয়মিত বাংলাদেশের সকল পড়াশোনা এবং চাকরি বিষয়ক তথ্য জানতে আপনি চাইলে আমাদের পেজটিতে লাইক দিতে পারেন অথবা আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করতে পারেন।
    আমাদের পেজের লিংক
    আমাদের গ্রুপের লিংক
    বাংলাদেশের সকল চাকরির সার্কুলার সবার আগে পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
    join


    No comments