Header Ads

  • Breaking News

    বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ে চাকরির নিয়োগ প্রকাশ | BJSC Job Circular

    Bangladesh Judicial Service Commission Job Circular 2019

    বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের নিম্নলিখিত শূন্যপদ পূরণ করতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে বাংলাদেশ প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

    পদের নাম পদসংখ্যা 
    ১। শাখা সহকারি -০২
    ২।অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক-০১
    ৩। গাড়িচালক -০১

    বেতন স্কেল ও শিক্ষাগত যোগ্যতা 
    10200 টাকা থেকে 24680 টাকা
    9300-22490 টাকা
    9300-22490 টাকা।

    ১। কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম দ্বিতীয় শ্রেণীর স্নাতক ডিগ্রী অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতা কম্পিউটার পরিচালনায় দক্ষ ব্যক্তি অগ্রাধিকার পাবেন।
    ২। উচ্চমাধ্যমিক অথবা সমমানের শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন এবং কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়াড প্রসেসিং ডাটা এন্ট্রি ইত্যাদির গতি প্রতি মিনিটে সর্বনিম্ন 20 এবং ইংরেজিতে সর্বনিম্ন 20 থাকতে হবে।
    ৩। অষ্টম শ্রেণী পাস এবং ড্রাইভিং লাইসেন্স সহ কমপক্ষে 3 বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

    সচিব বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়, 15 কলেজ রোড, ঢাকা বরাবর আগামী 3-11-2019 খ্রিস্টাব্দের তারিখের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে। নির্দিষ্ট তারিখের পর প্রাপ্ত দরখাস্ত অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

    আবেদনকারীকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক 29-12-2014 খ্রিস্টাব্দ তারিখে স্মারকে জারিকৃত চাকরির জন্য নির্ধারিত ফরমে আবেদনপত্র নিজহাতে পূরণ করে স্বাক্ষরসহ প্রেরণ করতে হবে। আবেদন ফরমের নমুনা কমিশন সচিবালয়ের ওয়েবসাইট www.bjsc.gov.bd এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopa.gov.bd পাওয়া যাবে এবং পরীক্ষার ব্যতীত অন্য কোন প্রমান পত্রের অনুলিপি আপনার সাথে সংযুক্ত করার প্রয়োজন নেই। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার আবেদন পত্রে উল্লেখিত সকল তথ্য প্রমাণের জন্য প্রমাণপত্র ও এর একসাথে আনতে হবে। এ ক্ষেত্রে অবশ্যই সরকারি কর্মকর্তার নাম পদবী সহ থাকতে হবে।

    3-11-2019 খ্রিস্টাব্দে তারিখে দরখাস্তকারীর বয়স 30 বছরের বেশি হবে না। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা 32 বছর বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য নয়। তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি প্রথম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। দরখাস্তের সাথে সোনালী ব্যাংকের যেকোনো শাখায় ইস্যুকৃত সচিব বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয় বরাবরই একশত টাকার অফেরৎযোগ্য ব্যাংক পে অর্ডার দাখিল করতে হবে।


    পদসংখ্যা হ্রাস-বৃদ্ধি আবেদনপত্র গ্রহণ বাতিল ও নিয়োগ প্রদানের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে আরো জানতে নিচের ছবিটি দেখুন।
    bjsc job circular
    bjsc job circular
    বাংলাদেশের সকল চাকরির সার্কুলার সবার আগে পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
    join


    No comments