Header Ads

  • Breaking News

    আশা (ASA NGO) এনজিও তে ২২,০০০ টাকা বেতনে চাকরির নিয়োগ প্রকাশ | NGO Job Circular

    দেশের শীর্ষস্থানীয় এনজিও আশাতে একটি নির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে অফিসার পদে মোট 30 জনকে 22 হাজার টাকা বেতনে নিয়োগ দেওয়া হবে। আবেদনের শর্তাবলী পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।

    Asa NGO Job Circular
    Asa NGO Job Circular

    এই নিয়োগের জন্য শিক্ষাগত যোগ্যতা প্রয়োজনঃ
    যে কোন বিষয়ে স্নাতকোত্তর অথবা অনার্সসহ স্নাতক পাস। শিক্ষা জীবনের কোন পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী (জিপিএ 2.50) 5 পয়েন্টের মধ্যে, (জিপিএ 2.00) 4 .00 মধ্যে এর ফলাফল গ্রহনযোগ্য হবেনা।
    অন্যান্য যোগ্যতাঃ
    ১। প্রার্থীদের ঋণ কার্যক্রম পরিচালনা প্রতিষ্ঠানের জাতীয় পর্যায়ে কাজ করে এমন কোন NGO/MFI ব্যাংক আর্থিক প্রতিষ্ঠান অধীনে MSME/SME ঋণ বাস্তবায়নে কমপক্ষে দুই বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

    ২। মাইক্রোসফট অফিস এপ্লিকেশন/এমএস ওয়ার্ড/এক্সেল পাওয়ার পয়েন্ট/ ইন্টারনেট ও ইমেইল ব্রাউজিং এ দক্ষতা থাকতে হবে।

    ৩। প্রার্থীদের মাঝে অবশ্যই থাকতে হবে সাংগঠনিক পদ্ধতিতে মার্কেট নেটওয়ার্কিং এ দক্ষতা থাকা সহ কাস্টমার রিলেশনশিপ ম্যানেজমেন্টে পারদর্শী হতে হবে।

    বয়সঃ
    30-09-2019 পর্যন্ত সর্বোচ্চ 33 বছর (জাতীয় পরিচয় পত্রে উল্লেখিত অনুযায়ী)।

    প্রার্থীদের অবশ্যই এবং সদালাপী হতে হবে, মানুষের সাথে যোগাযোগ পারদর্শী ও মোটিভেশন দক্ষতা সম্পন্ন হতে হবে। মোটরসাইকেল চালানোর অভিজ্ঞতা সহ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।


    আবেদনের নিয়মঃ
    আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত মোবাইল নম্বর ও ইমেইল এড্রেস আগামী 25-10-2019 ইং তারিখের মধ্যে www.bdjobs.com এর মাধ্যমে পাঠাতে হবে। সাক্ষাৎকারের সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মুল সনদপত্র সঙ্গে আনতে হবে নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার নিয়ম অনুযায়ী 10 হাজার টাকা জামানত (ফেরত যোগ্য) হিসেবে জমা দিতে হবে। যার বিপরীতে সরকারি ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশ দেয়া হবে।

    ঠিকানাঃ
    আশা টাওয়ার,23/3 বীর উত্তম, এ এন এম নুরুজ্জামান সড়ক, শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা 1207

    আরো জানুন নিচের ছবিতে

    Asa NGO Job Circular 2019
    Asa NGO Job Circular 2019

    বাংলাদেশের সকল চাকরির সার্কুলার সবার আগে পেতে আমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন
    join


    No comments

    close