Friday , April 19 2024

যেভাবে দেখবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯ | Degree 3rd Year Result 2019

যেভাবে দেখবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল ২০১৯

Degree 3rd Year Result 2019
Degree 3rd Year Result 2019

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল এবং সার্টিফিকেট কোর্সের ফলাফল প্রকাশিত হয় জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এর মাধ্যমে আপনি দুই ভাবে দেখতে পারেন আপনার ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল। পরীক্ষার্থীর রেজিস্ট্রেশন ও কলেজওয়ারী ফলাফল www.nu.ac.bd/results ওয়েবসাইট থেকে জানা
যাবে। যে কোন মােবাইল থেকে SMS করেও ফলাফল জানা যাবে। এ ক্ষেত্রে Message অপশনে গিয়ে NU<space>DEG <space> ROLL no লিখে 16222 নম্বরে Send করতে হবে।

NU Result Online মাধ্যমে ফলাফল দেখার নিয়ম

ইন্টারনেটের মাধ্যমে ডিগ্রি পরিক্ষার রেজাল্ট দেখতে ভিজিট করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.nu.ac.bd/results/
অথবা http://www.nubd.info/res_deg/degreeResForm.php তারপর রেজাল্ট পেজের বাম সাইড এর সার্চ অপশন থেকে ডিগ্রি ৩য় বর্ষ পছন্দ করুন এরপর সার্চ বক্সে আপনার রোল/ রেজিস্ট্রাশন নম্বর এবং পরীক্ষার বছর দিয়ে সার্চ করুন। পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার ফলাফল / সার্টিফিকেট কোর্সের ফলাফল।

Degree 3rd Year Result 2019
Degree 3rd Year Result 2019

এসএমএস এর মাধ্যমে ডিগ্রি ফাইনাল রেজাল্ট ২০১৯

খুব সহজেই মোবাইলের মেসেজ এর মাধ্যমে পেতে পারেন আপনার ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রেজাল্ট এবং সার্টিফিকেট কোর্সের রেজাল্ট। এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট 2018 পেতে নিচের নিয়ম অনুসরণ করুন।

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU <Space> DEG <Space> আপনার রোল নম্বর এবং পাঠিয়ে দিন 16222 এই নম্বরে।

উদাহরণঃ NU DEG 344555 SEND 16222

NU <Space>DEG < Spacce> Roll Number And Send To 16222 Number.

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের পাশাপাশি আপনাদের সুবিধার্থে ডিগ্রি তৃতীয় বর্ষের রেজাল্ট আমাদের সাইটেও www.edubdinfo24.com দেখতে পাবেন।

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *