Wednesday , April 24 2024

বাংলাদেশ তাঁত বোর্ডের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ | Bangladesh handloom Board Job Circular 2020

বাংলাদেশ তাঁত বোর্ডের রাজস্বখাতভূক্ত একটি ফ্যাশন ডিজাইন ট্রেনিং ইনস্টিটিউট এবং তিনটি ফ্যাশন ডিজাইন প্রশিক্ষণ কেন্দ্রে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

Bangladesh handloom Board Job Circular2020
Bangladesh handloom Board Job Circular2020

উপরে বর্ণিত অস্থায়ী শূন্যপদ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ছকে দরখাস্ত আহবান করা যাচ্ছে এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে মোট 9 টি পদে নিয়োগ দেয়া হবে

পদ গুলোর নামঃ অধ্যক্ষ, সিনিয়র ইন্সপেক্টর, ইন্সপেক্টর, ডিজাইনার, হিসাব সহকারি, টেকনিশিয়ান মাস্টার, দক্ষ তাঁতী, ক্রাফটসমান।

আবেদনের শর্তাবলী নিম্নবর্ণিত শর্তাবলির আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে 5-12-2019 তারিখ 5 নম্বর কলামে বর্ণনা অনুযায়ী হতে হবে তবে ক্রমিক 1ও 2 এ উল্লেখিত ব্যতীত অন্যান্য পদের ক্ষেত্রে মুক্তিযোদ্ধা অথবা শহীদ মুক্তিযোদ্ধা পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ 32 বছর বয়স প্রমাণের ক্ষেত্রে প্রযোজ্য নয়।

সরকারি আধা-সরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমতি ক্রমে আবেদন করতে হবে তবে সকল চাকুরীরত প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত আনার পত্রের মূল কপি জমা দিতে হবে।

নিয়োগের ক্ষেত্রে সরকারের বিদ্যমান বিধি-বিধান এবং পরবর্তীতে এ সংক্রান্ত বিধিবিধান কোন সংশোধন হলে তা অনুসরণ করা হবে।

অনলাইনে আবেদন পত্রের নিয়ম পরীক্ষায় অংশগ্রহণের জন্য ইচ্ছুক প্রার্থীগণ www.bhb.teletalk.gov.bd ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন অনলাইনে আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরু তারিখ 12 2019 বিকাল পাঁচটা অনলাইনে আবেদন পত্র জমাদানের শেষ তারিখ 51 2020 বিকাল পাঁচটার মধ্যে অনলাইনে আবেদনপত্র থেকে পরবর্তী 72 ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি জমা দিবেন।

আরো জানতে নিচের ছবিতে ক্লিক করুন

Bangladesh handloom Board Job Circular2020
Bangladesh handloom Board Job Circular2020

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *