Friday , March 29 2024

কাস্টম এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমিতে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ | Custom Office Job Circular

এই নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে মোট 16 টি পদে 28 জনকে পদে নিয়োগ দেওয়া হবে

Custom Office job Circular
Custom Office job Circular

পদের নাম
কম্পিউটার অপারেটর -০১ জন
লাইব্রেরিয়ান -০১ জন
সুবেদার -০১ জন
উচ্চমান সহকারী ক্যাশিয়ার -০২ জন
মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর -০২ জন
কম্পাউন্ডার -০১ জন
হাবিলদার -০১ জন
আরমারার -০১ জন
দপ্তরী -০১ জন
অফিস সহায়ক -০১ জন
নৈশপ্রহরী -০২ জন
বাবুর্চি -০১ জন
ক্লিনার/সুইপার -০৩ জন

যে সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না
ক্রমিক নম্বর 1 থেকে 11 পদের জন্য মাদারীপুর ও রাঙ্গামাটি জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না। ক্রমিক নম্বর 12 থেকে 16 পদের জন্য গোপালগঞ্জ চট্টগ্রাম,নোয়াখালী, লক্ষীপুর, রংপুর, ঝালকাঠি ও বরগুনা জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন না।

আবেদন ফরমে 5.5 সেন্টিমিটার সাইজের সদ্য তোলা 3 কপি পাসপোর্ট সাইজের ছবি বরাবর মহাপরিচালক কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমী সাগরিকা রোড চট্টগ্রাম বরাবর পাঠাতে হবে।

1 থেকে 11 নম্বর পদের জন্য 100 টাকা এবং 12 থেকে 16 নম্বর পদের ক্ষেত্রে 50 টাকার ট্রেজারি চালান এর কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।
ট্রেজারি চালান বিহীন আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে। কোন বিশেষ কোটা সংক্রান্ত আবেদন করলে তা আবেদন পত্রের খামের উপর উল্লেখ করতে হবে। নিয়োগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারি সকল বিধি বিধান অনুসরণ করা হবে। বয়স 12 12 2019 ইংরেজি তারিখে 18 থেকে 30 বছর হতে হবে।
মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার ক্ষেত্রে বয়সসীমা 32 বছর পর্যন্ত শিথিলযোগ্য। 4.10 ও 11 নম্বর ক্ষেত্রে সর্বোচ্চ 40 বছর এবং বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে 40 বছরের মধ্যে হতে হবে। এফিডেভিট গ্রহণযোগ্য নয়। মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত সকল প্রার্থীকে মৌখিক পরীক্ষায় নিম্নলিখিত সনদপত্র সমূহের করতে হবে সকল প্রকার শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি নাগরিকত্ব সনদপত্র সত্যায়িত ফটোকপি জাতীয় পরিচয় পত্র জন্ম নিবন্ধন সনদপত্র সত্যায়িত ফটোকপি গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র কোন বিশেষ কোটায় আবেদন করলে সংশ্লিষ্ট সংক্রান্ত উপযুক্ত কর্তৃপক্ষের অনুলিপি গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে সংযুক্ত করতে হবে।

এই নিয়োগ সংক্রান্ত আরও বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তি দেখুন অথবা ভিজিট করুন www.cevta.gov.bd

Custom Office job Circular

Custom Office job Circular

Custom Office job Circular

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *