Friday , April 19 2024

এক নজরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব আপডেট দেখে নিন একসাথে

👉👉অনার্স ১ম বর্ষঃ ২০১৯-২০ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের দ্রুত রেজিষ্ট্রেশন কার্ড ইস্যু হবে এবং এরপর নিয়মিত ও অনিয়মিত, গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স ১ম বর্ষের ফরম ফিলাপের ডেট দেওয়া হবে। ফরম ফিলাপ শেষ হওয়ার পর পরীক্ষার সময়সূচি প্রকাশ হতে পারে।

National University Update
National University Update

👉👉অনার্স ২য় বর্ষঃ গত বছর ২য় বর্ষের ফাইনাল পরীক্ষা নভেম্বর মাসে শুরু হয়েছিল। এবার ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ২য় বর্ষের পরীক্ষা করোনা পরিস্থিতির কারনে একটু লেট হতে পারে। ১ম বর্ষের পরপরেই ২য় বর্ষের ফরম ফিল আপ ও পরীক্ষার কার্যক্রম শুরু হয়ে যাবে আশাকরি। তাই সবাই পরীক্ষার প্রস্তুতি চালিয়ে যান।

👉👉অনার্স ৩য় বর্ষ (নিউ): ২০১৭-১৮ শিক্ষাবর্ষের দ্বিতীয় বর্ষের রেজাল্ট গত সপ্তাহে প্রকাশ হয়েছে। এখন রেজাল্ট পুনঃনিরীক্ষনের আবেদন চলছে।
২য় বর্ষের ফরম ফিল আপ ও পরীক্ষার পরপরেই আশাকরি ৩য় বর্ষের পরীক্ষার কার্যক্রম শুরু হয়ে যাবে।

👉👉অনার্স ৩য় বর্ষ (পুরাতন): ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নিয়মিত ও অনিয়মিত, গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স ৩য় বর্ষের যাদের ব্যবহারিক পরীক্ষা আছে পরিস্থিতি স্বাভাবিক হলেই শুরু হবে৷ এখন আপনারা বসে না থেকে চতুর্থ বর্ষের পড়াশুনা শুরু করে দিতে পারেন।
👉👉অনার্স ৪র্থ বর্ষঃ ২০১৫-১৬ শিক্ষাবর্ষের নিয়মিত ও অনিয়মিত, গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের অনার্স চতুর্থ বর্ষের বাকি তত্ত্বীয় পরীক্ষা সবার আগে শুরু হবে৷ পরীক্ষা শেষ হওয়ার কিছুদিন পরেই ব্যবহারিক ও ভাইভা পরীক্ষা আরম্ভ হবে

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *