Friday , April 19 2024

২৩ হাজার টাকা বেতনে নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশ নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেডের

নিয়ােগ বিজ্ঞপ্তি নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি (নেসকো) লিমিটেডের নিম্নবর্ণিত পদে চুক্তিভিত্তিক নিয়ােগের লক্ষ্যে নির্ধারিত শিক্ষাগত যােগ্যতা এবং নিম্নবর্ণিত শর্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে অনলাইনে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে:

nesco-gov-bd
Nesco BD Job Circular

১. পদের নাম: সাৰ স্টেশন এ্যাটেনডেন্ট (এসএসএ)

২. পদের সংখ্যা মােট ১০০ টি।

৩. মূল বেতন: ২৩,০০০/= এবং বিধি মােতাবেক প্রাপ্য অন্যান্য সুবিধাদি

৪. বয়স: ১ জুন ২০১৯ তারিখে সর্বোচ্চ ৩০ বছর

৫. শিক্ষাগত যােগ্যতা: কোন স্বীকৃত শিক্ষাবাের্ড থেকে নুনতম উচ্চ মাধ্যমিক (ভােকেশাল বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক সমমান পাশ।

৬. আবেদনের শেষ তারিখ: ২৩ জুন ২০১৯

৭. চাকুরির ধরণ: চুক্তি ভিত্তিক, তবে সন্তোষজনক পারফরম্যান্স সাপেক্ষে প্রতি ৩ (তিন) বছর অন্তর নবায়নযােগ্য (৬০ বছর বয়স পর্যন্ত)।
আরো দেখুন ভিডিওতে

৮, আবেদনের ফি: ২০০/- (দুইশত) টাকা মাত্র। আবেদন ও নির্বাচন পদ্ধতিঃ , ১. আগ্রহী প্রার্থীকে “Online Application Form” এর মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনের সময় প্রয়ােজনীয় তথ্য সহ প্রার্থীর স্ক্যানকৃত ছবি ও স্বাক্ষর আপলােড করতে হবে। 10/০৬/২০১৯ইং তারিখ সকাল ১০:০০ ঘটিকা হতে ২৩/০৬/২০১৯ইং তারিখ রাত ১১:৫৯ পর্যন্ত অনলাইনে আবেদন করা যাবে। http://nesco.teletalk.com.bd/ ঠিকানায়Online Application Form পাওয়া যাবে। ২. প্রত্যেক প্রার্থীকে তার আবেদন নিশ্চিতকরণের জন্য http://nesco.teletalk.com.bd/ ঠিকানায় উল্লিখিত নির্দেশনা অনুসরণ করে যে-কোন Teletalk Mobile Connection থেকে | এসএমএস (SMS) এর মাধ্যমে অফেরতযােগ্য ২০০/- (দুইশত) টাকা পরিশােধ করতে হবে।।

nesco-gov-bd
Nesco BD Job Circular

nesco-gov-bd
Nesco BD Job Circular

 ৩. লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহণ এবং সংশ্লিষ্ট মূল সনদ ও কাগজ পত্র যাচাই সাপেক্ষে যােগ্য প্রার্থী নির্বাচন করা হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ/ভাতা প্রদান করা হবে না।। ৪. নেসকো কর্তৃপক্ষ কোন ধরণের কারণ দর্শানাে ছাড়াই পদ-সংখ্যা বৃদ্ধি/হ্রাস করার এবং নিয়ােগ বিজ্ঞপ্তির যেকোন অংশ পরিবর্তন বা সম্পূর্ণ নিয়ােগ বিজ্ঞপ্তি বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুনঃ www.nesco.gov.bd স্বাক্ষরিত (সৈয়দ আবু তাহের, এসি এস) উপ-কোম্পানি সচিব নেসকো লিঃ, রাজশাহী।

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *