Saturday , October 23 2021

পরীক্ষা ও ক্লাস নিয়ে বিকল্প উপায় ভাবছে সরকার : ওবায়দুল কাদের

মহামারীর কারণে বন্ধ পরীক্ষা ও শিক্ষা কার্যক্রম পরিচালনার বিকল্প উপায় নিয়ে সরকার ভাবছে জানিয়ে শিক্ষার্থী-অভিভাবকদের ধৈর্য‌ ধারণের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

Obaidul Qader
Obaidul Qader

মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের উদ‌্যোগে আয়োজিত আলোচনা সভা ও বই বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে একথা বলেন তিনি।


কাদের বলেন, “করোনাভাইরাসের এ সময়ে দেশব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সরকার এইচএসসি পরীক্ষাসহ অন্যান্য পরীক্ষা এবং একাডেমিক কার্যক্রম পরিচালনার বিষয়টি এবং বিকল্প অপশনগুলো নিয়ে ভাবছে।

“জনস্বাস্থ্য ও সার্বিক পরিস্থিতি বিবেচনা করে সরকার এ বিষয়ে সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিবে। আমি শিক্ষার্থী ও অবিভাবকদের ধৈর্য‌্য ধারণের অনুরোধ করছি।”

স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটির তালিকা জমা হয়েছে, যা দলীয় সভাপতি শেখ হাসিনার সঙ্গে আলোচনার পর ঘোষণা করা হবে বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জানান।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের, দেশ দুঃসময় পার করছে না, বিএনপির রাজনীতিতে চরম দুঃসময় চলছে।

শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সভাপতি মাহমুদুস সামাদ চৌধুরী এমপি, সদস্য সচিব কে এম শহিদুল্লাহ, আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সেখানে ছিলেন।

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *