Saturday , June 25 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফলের ভিত্তিতে বৃত্তির তালিকা ২০২০ প্রকাশ | NU Stipend List 2020

এনইউ এর অনার্স ও ডিগ্রীর শিক্ষার্থীদের ফলাফলের ভিত্তিতে বৃত্তির ফলাফল ২০২০ প্রকাশ হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের www.nu.ac.bd ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এই বৃত্তির তালিকা প্রকাশ করা হয়।

Nu stipend List 2020
Nu stipend List 2020

জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক(সম্মান) পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা স্নাতকোত্তর শেষ পর্ব কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফলাফলের ভিত্তিতে বৃত্তির তালিকা ২০২০ প্রকাশিত হয়েছে।

To See Your Desired Stipend Link Please Click Below On The Link

http://www.nu.ac.bd/uploads/2018/Hons_Final_Result_NU_Stipend_pub_date_20062020.xls স্নাতক(সম্মান) শিক্ষার্থীদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” তালিকা

একটু লক্ষ্য করুন
এখানে শুধু ডিগ্রী ১৪/১৫ সেশনের শিক্ষার্থীদের তালিকা দেয়া হয়েছে
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক(সম্মান) পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা #স্নাতকোত্তর_শেষ_পর্ব(২০১৮/১৯ মাস্টার্স শেষ বর্ষ) কোর্সে ভর্তি হয়েছে তাদের এবং যারা #স্নাতকোত্তর_প্রথম_পর্ব(২০১৭/১৮ মাস্টার্স ১ম পর্ব) কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশঃ
অর্নাস ফাইনাল পাস করা শিক্ষার্থীদের বৃত্তিপ্রাপ্ত তালিকাঃ https://drive.google.com/…/12SvrKTMuNx1OW8m3RAY2p4m-e…/view…
ডিগ্রি ফাইনাল পাস করা শিক্ষার্থীদের বৃত্তিপ্রাপ্ত তালিকাঃ https://drive.google.com/…/12QYntLBXEppLVcoqFcpPJThBR…/view…
এছাড়াও এক্সেল ফাইল ডাউনলোড করুনঃ
অর্নাস ফাইনালঃ http://www.nu.ac.bd/…/Hons_Final_Result_NU_Stipend_pub_date…
ডিগ্রি ফাইনালঃ http://www.nu.ac.bd/…/Degree_Pass_Final_Result_NU_Stipend_p…
জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতক (পাস) পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে এবং বর্ণিত শিক্ষার্থীদের মধ্যে যারা স্নাতকোত্তর প্রথম পর্ব কোর্সে ভর্তি হয়েছে তাদের “মেধা বৃত্তি ও সাধারণ বৃত্তি ” শিক্ষা মন্ত্রণালয় এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রদানের লক্ষ্যে গেজেট প্রকাশ।

About admin

Hi, I am Shohan From Bangladesh. I collect Job Circular From Official Website and Newspaper. Topbdjobs.com Is The Largest Online Job Portal In Bangladesh. Please Stay With Us.

Leave a Reply

Your email address will not be published.