Monday , January 17 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের ফলাফল প্রকাশ সংক্রান্ত তথ্য | NU Hons 2nd Year Result

দীর্ঘদিন পর অবশেষে জাতীয় বিশ্বদ্যিালয়ের অনার্স এবং ডিগ্রীর ফল প্রকাশ শুরু হয়েছে। ইতিমধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের অফিসিয়াল কার্যক্রম শুরু করেছে। গত ২৫ জুলাই এনইউ তাদের ডিগ্রী ৩য় বর্ষের বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট প্রকাশ করে।

NU Hons 2nd Year Result
NU Hons 2nd Year Result

উল্লেখ্য যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের কিছু কার্যক্রম স্থগিত রয়েছে। এর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য হল অনার্স ৪র্থ বর্ষ ও মাস্টার্স শেষ পর্বের পরীক্ষা। করোনা পরিস্খিতির কারনে যদিও জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের পরীক্ষা সংক্রান্ত কার্যক্রম হাতে নিতে পারছে না। তবুও এর মাঝেই তারা তাদের ফলাফল সংক্রান্ত কার্যক্রম শুরু করে দিয়েছে।

বর্তমার সময়ে বহুল আলোতি যে রেজাল্ট সেটা হল অনার্স ২য় বর্ষের ফাইনাল পরীক্ষার রেজাল্ট। ইতিমধ্যে বিভিন্ন ওয়েবসাইটে ২য় বর্ষের রেজাল্ট প্রকাশ সংক্রান্ত বিভিন্ন মনগড়া তথ্য দেয়া হলেও আসলে জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে এমন কোন নোটিশ প্রকাশ করা হয়নি। জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের যেকোন রেজাল্ট বিকাল ৪ টা নাগাদ প্রকাশ করে থাকে। তবে তারা শুধুমাত্র রেজাল্ট প্রকাশের কয়েকঘন্টা আগেই তাদের ওয়েবসাইটে নোটিশ প্রকাশ করে। যেহেতু এনইউ তাদের ফল প্রকাশের কার্যক্রম হাতে নিয়েছে তাই ধারনা করা হচ্ছে যেকোন মুহুর্তেই অনার্স ২য় বর্ষের রেজাল্ট টি প্রকাশ হতে পারে।

তবে এই সম্ভাবনা টি আগামী সপ্তাহের শেষের দিকেই বেশি। উল্লেখ্য স্বাভাবিকভাবেই জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের যেকোন রেজাল্ট ৯০ দিনের মধ্যেই প্রকাশ করে থাকে তবে বর্তমানে করোনা পরিস্থিতির কারনে এইবার অনার্স ২য় বর্ষের রেজাল্ট প্রকাশে বিলম্ব হচ্ছে।

সবসময় সঠিক খবর পেতে আমাদের নোটিশ বোর্ড পেজটির সাথে থাকুন। আমাদের জাতীয় বিশ্ববিদ্যালয় সংক্রান্ত গ্রুপ রয়েছে সেখানে এডমিন/মডারেটর রা আপনাদের যেকোন ধরনের তথ্য সহযোগিতা দিবে।

বিঃদ্রঃ পোস্ট টি শুধু সর্তকতার জন্য। সবাই সতর্ক থাকুন যেকোন মুহুর্তেই রেজাল্ট প্রকাশ হতে পারে। তবে কেউ বলতে পারবেনা কখন হবে। ভুয়া তথ্যে বিভ্রান্ত হবেন না।

About Staff Reporter

One comment

  1. খুব সুন্দর পোস্ট। চাইলে আমার লেখাটি পড়ে নিতে পারেন। Cv বা চাকরির দরখাস্ত লেখার নিয়ম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *