Sunday , October 24 2021

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা সংক্রান্ত নোটিশ প্রকাশ

উপর্যুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত 2019 সালের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর covid-19 কারণে স্থগিত ঘোষণা করা হয়। 

 

Nu Hons 4th Year Rsult
Nu Hons 4th Year Rsult

 

 অনুষ্ঠিত পাঁচটি পরীক্ষার ওএমআর ফরম পরীক্ষার্থী অংশ ট্রেজারি অফিস থানায় সংরক্ষিত আছে ।

সংরক্ষিত ওএমআর ফরম পরীক্ষার্থী অংশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক অফিসে আগামী 12.10. 2020 ইংরেজি তারিখ থেকে 15.10.20ইং তারিখের মধ্যে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হলো। 

 

এ বিষয়ে আপনার সহযোগিতা একান্ত কাম্য।

 

 

অতএব,

জাতীয় বিশ্ববিদ্যালযের অধীনে যে সকল ছাত্র-ছাত্রী অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা নিয়ে চিন্তিত ছিলেন তাদের জন্য একটা বড় সুখবর আসতে চলেছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় খুব শীঘ্রই আপনাদের খাতা মুল্যায়ন শুরু করে দিবে। এবং খুব দ্রুতই বাকি পরীক্ষাগুলো নিয়ে আপনাদের রেজাল্ট প্রকাশ করবে বলে ধারণা করা হচ্ছে।

 

Nu Hons 4th Year Rsult
Nu Hons 4th Year Rsult

 

উল্লেখ্য,জাতীয় বিশ্ববিদ্যালয়ের আরো বিভিন্ন বর্ষের পরীক্ষা ও রেজাল্ট এভাবে ঝুলন্ত অবস্থায় আছে। এবার হয়তো ধীরে ধীরে সেই সকল বর্ষের পরীক্ষা ও রেজাল্ট এর নোটিশ আসবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় সংক্রান্ত আরো আপডেট আসছে।

চোখ রাখুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের এই পেজে এখানে ক্লিক করুন

এছাড়াও আপনি চাইলে আমাদের জাতীয় বিশ্ববিদ্যালয় গ্রুপে আপনার সমস্যার কথা তুলে ধরতে পারেন। গ্রুপে লিংক পেতে এখানে ক্লিক করুন

About Staff Reporter

3 comments

  1. H.S.C. হচ্ছে না, আর দেশে পরীক্ষার পরিবেশ ফিরিয়ে আনা মিনিমাম ছয় মাসের ব্যাপার, এতদিন আমরা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা পরীক্ষার প্রত্যাশায় ছিলাম, আজকে থেকে আর সেই প্রত্যাশা করি না, আমাদের সময়েরও যথেষ্ট মূল্য আছে, চারটে পরীক্ষা আমাদের কাছে বড় কথা নয়, সময়টাই আমাদের কাছে মূল্যবান, এখন আমরা বলতেই পারি হয় পরীক্ষা নাও না হয় মূল্যায়নের মাধ্যমে রেজাল্ট দাও, আর আমি অবশ্যই এটি আশা করি যে জাতীয় বিশ্ববিদ্যালয় এ বিষয়ে শীঘ্রই নোটিশ প্রদান করবে, আর এই মুহূর্তে দেশব্যাপী অনার্স চতুর্থ বর্ষের ছাত্র-ছাত্রীদের একটি আন্দোলনে নেমে পড়া উচিত, দেশের প্রত্যেকটি কলেজে শীঘ্রই একযোগে এই আন্দোলন শুরু অতি প্রয়োজনীয়

  2. অটো পাশের ব্যাবস্থা করা হোক।

  3. Hsc এর মতো অটো পাশ দেওয়া হউক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *