Thursday , April 25 2024

এসএসসি পাশে ওয়ালটন গ্রুপে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ | Walton Group Job Circular

দেশের সর্ববৃহৎ কোম্পানি ওয়ালটন গ্রুপে চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও।

walton job circular
walton job circular

পদসংখ্যা 250 জন
এসি টেকনিশিয়ান-50
এসি টেকনিশিয়ান-100
ডেলি বেসিস টেকনিশিয়ান -50

যোগ্যতাঃ
ন্যূনতম এইচএসসি অথবা অথবা ডিপ্লোমা অথবা সমমান। আবেদনকারীদের আরএফ এবং কমার্শিয়াল এসি সার্ভিসিং কাজে কমপক্ষে 3 থেকে 5 বছরের বাস্তব অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেয়া হবে। অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

দুই নম্বর শ্রমিকের জন্য নূন্যতম এসএসসি ভোকেশনাল ডিপ্লোমা সম্মান। আবেদনকারীদের 45 টন এসি সার্ভিসিং কাজে কমপক্ষে তিন থেকে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। অধিক ক্ষমতা সম্পন্ন সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

তিন নম্বর ক্রমিক এর জন্য নূন্যতম অষ্টম শ্রেণী এসএসসি ভোকেশনাল ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং আবেদনকারীদের সংশ্লিষ্ট কাজে 6 মাসের অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। বয়স 30 বছর।

আবেদনকারীর অবশ্যই মোটরসাইকেল চালানো জানতে হবে এবং বাংলাদেশের যে কোন জেলায় কাজ করার মানসিকতা থাকতে হবে।
উপরিউক্ত পদের জন্য যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের জীবন বৃত্তান্ত এক কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদ পত্রের ফটোকপি এবং জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ নিম্নোক্ত ঠিকানায় বিজ্ঞাপন প্রকাশের 15 দিনের মধ্যে আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। জীবনবৃত্তান্তে অবশ্যই প্রার্থীর মোবাইল নম্বর উল্লেখ থাকতে হবে আবেদনপত্র এবং খামের উপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃ 
সিএইচআরও, এইচআরএম,এন্ড এডমিন বিভাগ,ওয়ালটন কর্পোরেট অফিস, 1088 ব্লক আই সাবরিনা সোবহান পঞ্চম এভিনিউ বসুন্ধরা ভাটারা ঢাকা 1229

অথবা ই-মেইল করুন jobs.waltonbd.com

আরো জানতে নিচের ছবিতে ক্লিক করুন

Walton Group Job Circular
Walton Group Job Circular

About Staff Reporter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *